ভাষা:
স্বাগতম লগইন অথবা রেজিষ্ট্রেশন
Popular Posts

ফার্নিটাচ অফিসিয়াল ব্লগ

নিয়ে নিন আপনার প্লাটিনাম কার্ড আর সব সময়ের জন্য নিয়ে নিন ২০% অতিরিক্ত ছাড়।

by .

ফার্নিটাচে এক সাথে ১০০,০০০ টাকার পন্য কিনলেই পাবেন প্লাটিনাম মেম্বারশিপ আর সব সময়ের জন্য আপনি পাবেন সকল পন্যের উপর ২০% ছাড়। এছড়া রিওয়ার্ড পয়েন্ট সহ আছে নানান গিফট হ্যাম্পার। এছাড়া প্লাটিনাম মেম্বার হলে আপনি পাবেন ৩ টি ফ্রি ডেলিভারি প্রতি মাসে। অর্থাৎ আপনি যে পন্যই ক্রয় করুন না কেন সেক্ষেত্রে আপনার ডেলিভারি চার্জ সম্পুর্ন ফ্রি হয়ে যাবে। প্লাটিনাম মেম্বারদের ক্ষেত্রে সকল পন্যের ওয়ারেন্টি সময়সীমা অতিরিক্ত তিনমাস বেশী বলিয়া গন্য হইবে। ..

Read more...

এখন থেকে আপনার পন্যের মূল্য পরিশোধ করুন বিকাশের মাধ্যমে।

by .

গ্রাহকদের সুবিধা এবং নিরাপত্তার ক্ষেত্রে ফার্নিটাচ আপোষ করবে না, এরই ধারাবাহিকতায় ফার্নিটাচ সংযুক্ত হতে যাচ্ছে দেশের সর্ববৃহৎ পেমেন্ট প্রসেসর বিকাশ এর সাথে। এখন থেকে গ্রাহকবৃন্দ তাদের পন্যের মুল্য পরিশোধের ক্ষেত্রে তাদের বিকাশ ওয়ালেট ব্যাবহার করতে পারবেন। এছাড়াও খুব শীঘ্রই ফার্নিটাচে যোগ হতে যাচ্ছে ব্যাংক ট্রান্সফার, ক্রেডিট/ডেবিট কার্ড পেমেন্ট, পেপাল, মানিবুকার্স আর এর বাইরে ক্যাশ অন ডেলিভারি তো থাকছেই। ..

Read more...

ফার্নিটাচের পদযাত্রা শুরু, রয়েছে বিশেষ অফার!

by .

১৫ ই জানুয়ারী থেক শুরু হতে যাচ্ছে আমাদের পথচলা। আমার এই চলার সঙ্গী হয়ে যারা থাকবেন আমাদের পাশে, তাদের জন্য রয়েছে আমাদের প্রিয়জন প্রিভিলাইজ কার্ড। প্রথম ২৫ জন গ্রাহক পাবেন সকল পন্যের উপর ২৫% ছাড়। এছাড়াও পুরো জানুয়ারি মাসব্যাপী থাকছে সকল পন্যের উপর ১০% ছাড় অফার। ..

Read more...

এখন থেকে পেমেন্ট করুন যে কোন ভিসা, মাস্টারকার্ড ডেবিট/ক্রেডিট কার্ড দিয়ে।

by .

সহজ ও নিরাপদের অনলাইনে কেনাকাটার জন্য ফার্নিটাচ এবার চালু করল ব্যাংক ও কার্ড পেমেন্ট। এখন যে দেশের/বিদেশের যে কোন ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড দিয়ে ফার্নিটাচ ডট কম এ কেনাকাটা করতে পারবেন। আমরা যুক্ত হয়েছি দেশের সব থেকে নিরাপদ ও সর্ব বৃহৎ পেমেন্ট গেটওয়ে SSL COMMERZ এর গেটওয়েতে। এছাড়াও বিকাশ, এম ক্যাশ, ফাস্ট ক্যাশ, ব্রাক ব্যাংক ও ডাচ বাংলা ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং ইত্যাদির মাধ্যমেও আপনি পেমেন্ট নিশ্চিত করতে পারেন। আপনাদের উন্নত ও নিরাপদ সেবা দেয়াই আমাদের উদ্দেশ্য। আমাদের সাথে থাকার জন্য  ..

Read more...

অন্দরে রঙের সাজ

by .

গাঢ় রঙ মানুষের মনকে বেশি আকষর্ণ করে, কারণ গাঢ় রঙ নজর কাড়ে বেশি। হালকা রঙ খুঁজে বের করতে হয়, তা নজরে আসে দেরিতে এবং এটা মনের উপর মুগ্ধতার প্রভাব ফেলে। কনট্রাস্ট রঙ অথবা বিপরীত রঙ যেমন লাল-হলুদ, এই রঙ হালকা এবং গাঢ় দুই ধরনের হতে পারে। গাঢ় রঙের সমন্বয় হলে মানুষের মনের উপর প্রত্যক্ষ প্রভাব ফেলে। কারণ গাঢ় সব সময় নজরে পড়ে। হালকা রঙের সমন্বয় মনকে প্রফুল্ল করবে। গাঢ় রঙের অনুভূতি এক ধরনের, হালকা রঙের অনুভূতি আরেক ধরনের। গাঢ় রঙ মনকে প্রতিহত করে আর হালকা রঙ প্রভাবিত করে, উভয় রঙ একত্রিত হয়ে টিন্ট এবং শেডের ছত্রছায়ায় মনের উপর সমঝোতার প্রভাব ফেলে। এ ক্ষেত্রে ঘন রঙ মানুষের মনকে কখনও কখনও আচ্ছন্ন বা ব..

Read more...

বেডরুম সাজাতে

by .

সারাদিনের কর্মব্যস্ততার ক্লান্তি-অবসাদ দূর করতে চাই ঘরের সুন্দর, সুস্থ ও মনোরম পরিবেশ। এই ঘরই আমাদের দিতে পারে আরেকটি কর্মব্যস্ত দিনের প্রেরণা। তাই ঘরের পরিধি, আয়তন যাই হোক না কেন, এটাকে সুচারুভাবে সাজিয়ে গুছিয়ে রাখতে পারলে তা সীমার মাঝেও এনে দেয় অসীমের  আনন্দ  সুখের নীড়ের ইন্টেরিয়র কেমন হবে তা নির্ভর করে ঘরের অবস্থান ও স্পেসের উপর। দু' উপায়ে নবদম্পতি তাদের অন্দরকে সাজাতে পারেন। প্রথমত নিজেরাই নিজেদের রুচি ও চাহিদা অনুযায়ী বাজার থেকে প্রয়োজনীয় সামগ্রী কিনে এনে মনের মতো করে সাজাতে পারেন তাদের নীড়। দ্বিতীয়ত কোনো ইন্টেরিয়র ডিজাইনার অথবা ইন্টেরিয়র আর্কিটেক্ট দিয়েও তাদের সুখের..

Read more...

কাঠের আসবাবের যত্ন

by in ফার্নিচারের যত্ন .

ঘর মানে শান্তি, স্বস্থি আর একগাদা স্বপ্ন। ঘরকে স্বপ্নীল ভাষায় প্রকাশের প্রথম শব্দ সেই ঘরের আসবাব। একটি ঘরে প্রবেশ মাত্র সে ঘরের আসবাবের দিকে নজর পড়ে। তাই আসবাপত্র জোগাড় করলেই হবে না, পাশাপাশি প্রয়োজন এর সঠিক যত্ন। ডাইনিং টেবিল হোক বা নতুন কার্বাড, আজ জেনে নিন উডেন ফার্নিচার যত্নের টিপস- নিয়মিত শুকনো ও নরম কাপড় দিয়ে কাঠের আসবাবপত্র মুছুন। আসবাবের খাঁজে ধুলো যেন জমে না থাকে। ভ্যাকুয়াম ক্লিনারও ব্যবহার করতে পারেন। তবে ভিজা কাপড় দিয়ে মুছবেন না। আসবাবের ওপর দাগ হয়ে যাবে। কাঠের ফার্নিচার চকচকে রাখতে চাইলে ভালো কোয়ালিটির পেস্ট ওয়্যাক্স ব্যবহার করুন। কাঠের ওপর প্রটেকটিভ লেয়ারের কাজও করবে। বছরে একবা..

Read more...

ফার্নিটাচ এখন furnitouch.com.bd

by .

গ্রাহকদের উন্নত সেবা এবং সকল অত্যাধুনিক সুযোগ সুবিধা দিতে ফার্নিটাচ সর্বদাই উদগ্রীব। উন্নত সেবা ও নিরবিচ্ছিন্ন সংযুক্তির জন্য আমরা এখন www.furnitouch.com.bd তে। তবে আমাদের আগের ডোমেইনেও আমরা লাইভ আছি সব সময়। আপনি যে কোন সময় আপনার মোবাইল, কম্পিউটার, ল্যাপটপ থেকে www.furnitouch.com.bd অথবা www.furnitouch.com এ ভিজিট করলেই পাবেন আমাদের স্টোর। এছাড়া যে কোন অভিযোগ/পরামর্ষের জন্য আমাদের আগের দেয়া সকল যোগাযোগ মাধ্যম বহাল থকবে। আমাদের সেবার মান বজায় রাখতে আমরা সবসময় চেষ্টা করে যাচ্ছি। আপনার লাইফস্টাইল আপনার ফার্নিচার তথা ঘরের সাজ দ্বারা সকলের কাছে আরো স্পষ্ট করে তুলতে আমরা কাজ করে যাচ্ছ..

Read more...

আমাদের সম্পর্কে

ফার্নিটাচ দেশের একমাত্র অনলাইন ফার্নিচার শপ। আমাদের রয়েছে একদম দক্ষ কর্মঠ ডিজাইনার এবং কারিগর। পন্যের গুনগত মানে আমরা আপোষ করি না, আর তাই আমরাই দিতে পারছি সর্বোচ্চ ৭ দিনের মানি ব্যাক গ্যারান্টি। দিচ্ছি ৩ মাসের ফ্রি সার্ভিসিং এবং অন কল রিপেয়ার যে কোন সময়। পন্য আমরা আমাদের নিজ দ্বায়িত্বে আপনার দোড় গরায় পৌছে দেব। আমাদের রয়েছে সহজ পেমেন্ট পদ্ধতি। আর যে কোন অভিযোগ বা পরামর্শের জন্য রয়েছে ২৪ ঘন্টা নিবেদিত কল সেন্টার। সর্বোপরি আপনাদের সেবায় আমরা।

যোগাযোগ

  • 01611233466
  • services@furnitouch.com
  • furnitouch

ফেসবুকে আমরা

This is the copyright edited by Furnitouch.com @ 2015